Tuesday, September 20, 2011

অবিলম্বে মাওলানা সাঈদীকে মুক্তি দিন -জমিয়াতুল মুফাসসিরিন

অবিলম্বে মাওলানা সাঈদীকে মুক্তি দিন -জমিয়াতুল মুফাসসিরিন
আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন মুফাসসিরে কুরআন মাওলানা দেলাওয়ার হোসাইন সাঈদীর নিঃশর্ত মুক্তি দাবি করছেন জমিয়াতুল মুফাসসিরিন বাংলাদেশের কেন্দ্রীয় নেতৃবৃন্দ। গতকাল সোমবার কেন্দ্রীয় কমিটির এক বৈঠক সংগঠনের সভাপতি মাওলানা কে এম আব্দুস সোবহানের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। সভায় উপস্থিত ছিলেন সেক্রেটারি জেনারেল ও ছারছিনার পীর মাওলানা শাহ আরিফ বিল্লাহ ছিদ্দিকী, সাংগঠনিক সম্পাদক মাওলানা মোশাররফ হোসাইন, নির্বাহী কমিটির সদস্য মাওলানা আলাউদ্দীন খান, মাওলানা আব্দুস সাত্তার আজাদী, মাওলানা মাসুদুজ্জামান, মাওলানা আব্দুর রউফ বিক্রমপুরী, অধ্যাপক মাওলানা আব্দুল হালিম, মাওলানা মারুফ বিল্লাহ, মাওলানা খন্দকার শহিদুল হক, মাওলানা সালাউদ্দীন, মাওলানা গোলাম রাববী প্রমুখ।
বৈঠকে মাওলানা সাঈদীর অবিলম্বে নিঃশর্ত মুক্তি দাবি করা হয়। সভায় বলা হয়, সরকার সাঈদীকে কথিত ধর্মীয় অনুভূতিতে আঘাত দেয়ার অভিযোগে গ্রেফতার করেছে যা রীতিমতো হাস্যকর। 
পরবর্তীতে একাত্তরের মানবতাবিরোধী অপরাধে জড়িত থাকার অভিযোগে আটক দেখানো হয়। যা সম্পূর্ণ মিথ্যা ও ষড়যন্ত্রমূলক। আসল কথা হচ্ছে, যুদ্ধপরাধ বা মানবতাবিরোধী অপরাধ নয়, জনপ্রিয়তাই মাওলানা সাঈদীর কাল হয়েছে।

বৈঠকে মাওলানা সাঈদীর আশুমুক্তির জন্য আগামী ২২ ও ২৩ সেপ্টেম্বর বৃহস্পতিবার ও শুক্রবার নফল রোজা পালন, রাতে তাহাজ্জুদ, কুরআন তিলাওয়াত ও কুনুতে নাযিলা পড়াসহ মহান আল্লাহ রববুল আলামীনের দরবারে বিশেষ দোয়া, মোনাজাতের কর্মসূচি ঘোষণা করা হয়। মসজিদের ইমাম, খতিব, পীর, ওলামা-মাশায়েখ, সাঈদী সাহেবের ভক্তবৃন্দসহ দেশ-বিদেশের সকল ধর্মপ্রাণ নারী-পুরুষ সকলের প্রতি এ কর্মসূচি পালনের আহবান জানানো হয়। প্রেস বিজ্ঞপ্তি

No comments:

Post a Comment